বাসস
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩

বৈষম্যবিরোধী আন্দোলনে আহত চিকিৎসাধিন নয়নের মৃত্যু: লালমনিরহাটে দাফন সম্পন্ন

লালমনিরহাট, ২২ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): রাজধানীতে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ হওয়ার প্রায় দেড় মাস পর গত শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন নয়ন মিয়া(২৬)।
আজ রোববার সকাল ১০টায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার দক্ষিণ গোবধা গ্রামের চাত্রারপাড়ে তৃতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
এরআগে গতকাল শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নয়নের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথম নামাজে জানাজা ও পরে নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।
স্থানীয় গোবধা গ্রামের ইউপি সদস্য আমিনুল ইসলাম জানান- লালমনিরহাটের আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা গ্রামের লোকমান হোসেনের ছেলে নয়ন মিয়া।তিনভাই, দুইবোনের মধ্যে তিনি ছিলেন বড়। তার তিনবছর বয়সী একটি মেয়ে রয়েছে।তিনি রাজধানীর কাঁঠালবাগান এলাকার একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করতেন। গত ৪ আগস্ট দুপুরে কাঁঠালবাগান এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনের মধ্যে পড়েন তিনি। এ সময় তার মাথায় গুলি লাগে। এতদিন ঢাকা মেডিকেলে তার চিকিৎসা চলছিল। প্রায় দেড় মাস পর গত শুক্রবার রাতে চিকিৎসাধিন আবস্থায় মারা যান নয়ন মিয়া।