বাসস
  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৩

দিনাজপুরের ঘোড়াঘাটে অন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

দিনাজপুর, ২৩ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): জেলার ঘোড়াঘাট উপজেলায় রোববার রাতে এক ভুট্টা  ব্যবসায়ীর গোড়াউনে ট্রাক নিয়ে ডাকাতি কালে ৪ অন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ পরিদর্শক আসাদুজ্জামান আসাদ ৪ আন্তঃজেলা ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারের বিষয়  নিশ্চিত করেন।  তিনি বলেন, গতকাল রোববার রাত দেড় টায় দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার সাহেবগঞ্জ মাজার এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।
গ্রেফতারকৃতরা হলো, দিনাজপুেরর বিরল উপজেলার কাজীবাজার এলাকার রতন মিয়া (৩৭), কুমিল্লা জেলার রায়পুর এলাকার রুবেল মিয়া (৩৬), পটুয়াখালীর গলাচিপা উপজেলার বাঁশবুনিয়া এলাকার ইউসুফ আলী (৪৮) ও নারায়ণগঞ্জ বন্দর থানার সমবাড়িয়া বাজার এলাকার আল-আমিন (৩০)।
ঘোড়াঘাট থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরো জানান, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় ৪ আন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের ব্যবহৃত ট্রাক ও বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে। এবিষয়ে আজ সোমবার সকালে ভুট্টা গোডাউনের মালিক রেজাউল করিম বাদি হয়ে  মামলার দায়ের করেছে।
দুপুরে ৪  ডাকাত দলের সদস্যকে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।