বাসস
  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ২ মটর সাইকেল আরোহী নিহত

মাগুরা, ২৪ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর এলাকায় গতকাল সোমবার রাত ৯ টার দিকে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছে। মৃতরা হচ্ছে, মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের গৌরিচরণপুর গ্রামের পিকুল বিশ্বাসের ছেলে সানি বিশ্বাস (২১)। নিহত অপর জন একই গ্রামের কামরুজ্জামান বিশ্বাসের ছেলে মুহিব বিশ্বাস (১৯)। এ ঘটনায় একই গ্রামের শাহিনুর ইসলামের ছেলে বোরহান (২১)  আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ফুিরদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
মাগুরা সদর থানায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জয়ন্ত কুমার মন্ডল জানান, একই মোটর সাইকেলযোগে ওই তিন যুবক নিজ এলাকা গৌরচরণপুর থেকে মাগুরা শহরের দিকে আসছিল। এ সময় কাশীনাথপুর সাইনবোর্ড এলাকায় একটি প্রাইভেট কারের সঙ্গে তাদের বহনকারী মোটরসাইকেলের সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সানিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মুহিব ও বোরহানকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথে মুহিবের মৃত্যু হয়।
দুর্ঘটনার শিকার প্রাইভেটকারটি পুলিশ জব্দ করেছে। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।