বাসস
  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫৫

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

দিনাজপুর, ৩০ সেপ্টেম্বর ২০২৪ (বাসস) : জেলার ঘোড়াঘাট উপজেলায় আজ সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। 
আজ সোমবার দুপুরে উপজেলায় দিনাজপুর - গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে রানীগঞ্জ বাজারের মাছ হাটের সামনে একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থেমে থাকা রিকশা ভ্যানের উপর উঠে গেলে এ ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমারপুর চতরা গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে  আব্দুল গোফ্ফার (৬৮) এবং দিনাজপুরের বিরামপুর উপজেলার কোচগ্রামের ওমর আলীর ছেলে আনোয়ার হোসেন (৫০)।
এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে ঘোড়াঘাট উপজেলায় দিনাজপুর - গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে রানীগঞ্জ বাজারের মাছ হাটের সামনে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থেমে থাকা কয়েকটি রিকশা ভ্যানের উপর উঠে গেলে ঘটনাস্থলেই  আব্দুল গোফ্ফার নামে একব্যক্তি নিহত হন। আহত হন আরও চারজন। নিহত ও আহতদের উদ্ধার করেন ফায়ার সার্ভিস সদস্যরা। গুরুতর আহত আনোয়ার হোসেনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 
দিনাজপুর ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 
তিনি জানান, দুর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যান এবং চালক দিনাজপুর সদর উপজেলার রামনগর গ্রামের শেখ ওসমানের ছেলে সিদ্দিক মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।