বাসস
  ০১ অক্টোবর ২০২৪, ২২:২৪

তাহমিনা আখতার আহবায়ক ও সাহেদকে সদস্য সচিব করে সমাজকল্যাণ সমিতির আহবায়ক কমিটি গঠিত

ঢাকা, ১ অক্টোবর,২০২৪ (বাসস) : ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য অধ্যাপক তাহমিনা আখতারকে আহবায়ক ও সিনিয়র সাংবাদিক সাঈদুল হোসেন সাহেদকে সদস্য সচিব করে বাংলাদেশ সমাজকল্যাণ সমিতির ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে অধ্যাপক ড. গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠিত হয়।
সভায় দেশের যেকোন বিশ্ববিদ্যালয় থেকে সমাজ কল্যাণ ও সমাজকর্ম বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা এই সমিতির সদস্য হতে পারবেন বলে সিদ্ধান্ত হয়।
সমিতির অন্য সদস্যরা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. গোলাম রব্বানী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ফখরুল ইসলাম, রাজনীতিবিদ এ বি এম মোশাররফ হোসেন, ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ শহীদুজ্জামান, অতিরিক্ত সচিব লাভলুর রহমান, কর কমিশনার নুরুজ্জামান খান, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী কামরুল ইসলাম সজল, অডিট অধিদপ্তরের মহাপরিচালক নুরুল ইসলাম হান্নান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক জাহিদুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি আশরাফুজ্জামান দোলা, উপপুলিশ কমিশনার মোহাম্মদ রুহুল কবীর খান, উপসচিব নাজমুল হোসেন সোহাগ, এমটিবি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খায়রুল ইসলাম, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের বিভাগীয় প্রধান অধ্যাপক আবদুর রাজ্জাক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মিজানুর রহমান, বেগম বদরুন্নেসা সরকারি কলেজের অধ্যাপক শাহীনা সুলতানা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মোস্তাফিজুর রহমান, ব্যবসায়ী আলী আজম জুয়েল ও সমাজকর্মী ওমর ফারুক এলিন।