বাসস
  ০৬ অক্টোবর ২০২৪, ১০:৪১
আপডেট  : ০৬ অক্টোবর ২০২৪, ১৭:১৮

নড়াইলে সড়ক দুর্ঘটনায় বাইক আরোহী নিহত

নড়াইল, ৬ অক্টোবর, ২০২৪ (বাসস): জেলার লোহাগড়া উপজেলায়  গতরাতে  সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল
আরোহী মো: রিফাতুল ইসলাম  (৩৩) নামে এক শিক্ষা কর্মকর্তা নিহত হয়েছে। শনিবার রাত ৮টায়  লোহাগড়া উপজেলার লোহাগড়া-কালনা-ঢাকা মহাসড়কের কালনা মাদ্রাসার সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। মৃত রিফাতুল লোহাগড়া পৌরসভার কুন্দশী গ্রামের মো: বিলায়েত শিকদারের ছেলে।তিনি গোপালগঞ্জ জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।এ সময় মোটরসাইকেলে থাকা রিফাতুলের মামা উপজেলার দোয়া-মল্লিকপুর গ্রামের আজাদ শেখ (৫২) গুরুতর আহত হন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার গোপালগঞ্জে বিশ্ব শিক্ষক দিবসের কর্মসূচি পালন শেষে রিফাতুল ইসলাম মোটরসাইকেল যোগে নিজ বাড়ি লোহাগড়ার দিকে আসছিলেন। পথিমধ্যে লোহাগড়া উপজেলার কালনা মাদ্রাসার সন্নিকটে পৌঁছালে একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে রিফাতুল ইসলাম ও তার মামা আজাদ শেখ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিফাদুলকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত আজাদ শেখকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, আইনী প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।