বাসস
  ০৬ অক্টোবর ২০২৪, ১১:৩৯

হাকিমপুরে শহিদ সূর্য ও নাঈমের পরিবারকে ডাঃ জাহিদের আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুর, ৬ অক্টোবর, ২০২৪ (বাসস): গত ৫ আগস্ট দিনাজপুর হাকিমপুর উপজেলার হিলিতে শহিদ সূর্য ও নাঈমের পরিবারকে গতরাতে  আর্থিক সহায়তা প্রদান করেছেন, বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেন।
শনিবার রাত সাড়ে ১০ টায় দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের  শহিদ সূর্য ও নাঈমের বাড়িতে গিয়ে তাদের বাবা-মার হাতে বিএনপি'র জাতীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা, এজেডএম জাহিদ হোসেন দলের পক্ষ থেকে  নগদ অর্থ তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান , সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী,  এস এম রেজা বিপুল, ফরিদ খান, নাজমুল হকসহ উপজেলা বিএনপির সব অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।
এসময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেন বলেন, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হাকিমপুর উপজেলার হিলির সূর্য ও পার্শ্ববর্তী থানা পাঁচবিবির নাঈম শহিদ হয়েছে। আমাদের সাধ্যমতো তাদের পরিবারকে আজকে আর্থিক সহায়তা করলাম। এটা আমাদের চলমান প্রক্রিয়া। তাদের যে পরিমান ক্ষতি হয়েছে তা পূরণ করার নয়। তাদের পরিবার দু'টিকে পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।
এর আগে তিনি জেলার ঘোড়াঘাট, নবাবগঞ্জ ও বিরামপুর উপজেলায় বিএনপি নেতা কর্মীদের সঙ্গে গতকাল শনিবার দুপুর থেকে রাত পযন্ত গণসংযোগ করেন। গণসংযোগ শেষে তিনি রাতে হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামে শহিদ দুই ছাত্রের পরিবারদের সঙ্গে সমবেদনা জ্ঞাপন করে তার দলের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করেন।