বাসস
  ১১ অক্টোবর ২০২৪, ১৯:১১
আপডেট  : ১১ অক্টোবর ২০২৪, ২০:০৮

গণঅভ্যুত্থানে আহত ২ শিক্ষার্থীর চিকিৎসায় সহায়তা দিলেন তারেক রহমান

ঢাকা, ১১ অক্টোবর, ২০২৪ (বাসস): বৈষম্য বিরোধী গণ-অভ্যুত্থানে আহত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ’র শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রাইসুর রহমানকে চিকিৎসা সহায়তা দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’ এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান।
তারেকে রহমানের নির্দেশনায় ‘আমরা বিএনপি পরিবার’-এর একটি প্রতিনিধি দল আজ শুক্রবার বাদ জুম্মা রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের কসাই বাজার রেলগেট সংলগ্ন ঈর্ষাল কলোনিতে উপস্থিত হয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষে সংশ্লিষ্টদের হাতে এই চিকিৎসা সহায়তা তুলে দেন। 
চিকিৎসাধীন আহত দুই শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও রাইসুর রহমানের পরিবারের প্রতি তারেক রহমানের আন্তরিক সহমর্মিতার বার্তা পৌঁছে দেন বিএনপি’র কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’ এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত। এ সময় উপস্থিত ছিলেন এ সংগঠনের আহবায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন।
বিএনপি’র কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’ এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত বলেন, ‘গত ৫ আগস্টের দ্বিতীয় স্বাধীনতার জন্য মোহাম্মদ নবীনের মতো শিক্ষার্থীদের দীর্ঘ ১৭ বছর অপেক্ষা করতে হয়েছে। নবীন নিজের চোখ হারিয়েছে। আমাদের জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল-সহ বিএনপি’র অনেকেই আহত ও নিহত হয়েছে। তারেক রহমানের নির্দেশে ‘আমরা বিএনপি পরিবার’ সবার পাশে আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।’
জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ-সভাপতি এস. এম. জাহাঙ্গীর, ‘আমরা বিএনপি পরিবার’ এর সদস্য সচিব কৃষিবিদ মোঃ মোকছেদুল মোমিন (মিথুন), সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ, শাকিল আহমেদ, ফরহাদ আলী সজিব, মোঃ রুবেল আমিন, শাহাদত হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি শারিফুল ইসলাম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।