বাসস
  ১১ অক্টোবর ২০২৪, ২১:৩০
আপডেট  : ১১ অক্টোবর ২০২৪, ২১:৪৩

কাউকে ধর্মের ওপর আঘাত করতে দেওয়া হবে না : এ্যানি

লক্ষ্মীপুর, ১১ অক্টোবর, ২০২৪ (বাসস) : বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, পূজাম-পে ইসলামী সঙ্গীত পরিবেশন হিন্দু ধর্মের ওপর যেমনি আঘাত, তেমনি ইসলাম ধর্মেরও অবমাননা। ধর্মের ওপর আঘাত করার সুযোগ কাউকে দেওয়া হবে না।
আজ শুক্রবার সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার মনসা বাড়ি দুর্গা পূজাম-প পরিদর্শনে গিয়ে তিনি এ কথা বলেন। 
শহীদ উদ্দিন চৌধুরী আরো বলেন, ‘পূজামণ্ডপে ইসলামী সঙ্গীত পরিবেশন কিন্তু সহ্য করার মত ঘটনা নয়। একটা ষড়যন্ত্র করে জাতিকে বিভক্তি করার কৌশলে তারা নেমেছে। তারা (আওয়ামী লীগ) অনেক দূর থেকে টাকা দিচ্ছে আর ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে। ধর্মের ওপর আঘাত করার সুযোগ কাউকে দেওয়া হবে না।’
বিএনপি নেতা এ্যানি বলেন, ‘আওয়ামী লীগ এদেশে গুম-খুন করেছে। লাখ লাখ, কোটি কোটি টাকা পাচার ও লুট করেছে।  তারা (আওয়ামী লীগ) ওপারে (ভারত) বসে আরেকটা ষড়যন্ত্র করছে। ধর্মের ওপর আঘাতের চেষ্টা কিন্তু তাদের ষড়যন্ত্রের অংশ। এটা মেনে নেওয়ার মত না।’ 
তিনি বলেন, এ বিষয়ে আমাদের সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। কারণ ১৯৭১ সালের স্বাধীনতার পর আমরা ২০২৪ সালে আরেকটা স্বাধীনতা পেয়েছি।
এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাহাবদ্দিন সাবু, জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন ও জেলা ছাত্রদলের সভাপতি ইব্রাহিম প্রমুখ।