বাসস
  ১২ অক্টোবর ২০২৪, ২২:১২

যবিপ্রবি’র শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে আরো এগিয়ে নিতে হবে : নাসিমুল গনি

যশোর, ১২ অক্টোবর, ২০২৪ (বাসস) :  রাষ্ট্রপতির কার্যালয়ের সিনিয়র সচিব নাসিমুল গনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে আরো এগিয়ে নেওয়ার আহবান জানিয়েছেন।
তিনি বলেন, এই প্রত্যন্ত এলাকার একটা বিশ্ববিদ্যালয় বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ৮০১ থেকে ১০০০-এর মধ্যে রয়েছে এটি অত্যন্ত গর্বের। এটি আপনাদের ধরে রাখতে হবে এবং সেই অনুযায়ী শিক্ষা ও গবেষণা অব্যাহত রাখতে হবে।
জনপ্রশাসন বিভাগের সিনিয়র সচিব আজ বিকেলে যবিপ্রবি’র প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে ডিন, চেয়ারম্যান ও দপ্তর প্রধানদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন।
নাসিমুল গনি বলেন, যবিপ্রবির উন্নয়ন ও অগ্রযাত্রায় তিনি সব সময় এ প্রতিষ্ঠানের পাশে থাকবেন।
তিনি বলেন, অনেকেই আপনারা এ বিশ্ববিদ্যালয়ের আরও ভূমি অধিগ্রহণের কথা বলেছেন, এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও অগ্রযাত্রায় আপনারা সব সময় আমাকে পাশে পাবেন। তাকে আমন্ত্রণ জানানোয় তিনি যবিপ্রবি উপাচার্যসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল মজিদ এতে সভাপতিত্ব করেন। সিনিয়র সাংবাদিক  ঢাকা মেইলের হেড অব নিউজ হারুন জামিল এবং যশোরের জেলা প্রশাসক মো. আজহারুল ইসলামসহ মতবিনিময় সভায় যবিপ্রবির ডিন ও চেয়ারম্যানসহ দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।