বাসস
  ১৬ অক্টোবর ২০২৪, ১০:৪৭
আপডেট  : ১৬ অক্টোবর ২০২৪, ১০:৪৮

নাটোরে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান

নাটোর, ১৬ অক্টোবর, ২০২৪ (বাসস) : বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নাটোরের অস্বচ্ছল ও মেধাবী ১১জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে । এ উপলক্ষে মঙ্গলবার রাত দশটায় অনলাইন প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন এনজিও বিষয়ক ব্যুরো’র মহাপরিচালক মোঃ সাইদুর রহমান।

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব নাটোর (পুসান) এর সভাপতি মোঃ মিরন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড. আমিরুল ইসলাম, মিরপুর সাইন্স কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন রিপন, চট্টগ্রামস্থ নাটোর জেলা সমিতির সভাপতি মোখলেসুর রহমান সপু ও সাধারণ সম্পাদক শেখ আব্দুস সোবহান এবং নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন প্রমুখ। বৃত্তিপ্রাপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রিমা খাতুন অভিব্যক্তি ব্যক্ত করেন।
 
দেশের বিভিন্ন  পাবলিক বিশ্ববিদ্যালয়, প্রকৌশল বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজে অধ্যয়নরত নাটোর জেলার মেধাবী শিক্ষার্থীদের সংগঠন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব নাটোর (পুসান) এর পক্ষ থেকে ‘নওরীন স্মৃতি শিক্ষা বৃত্তি’ প্রদান করা হচ্ছে। বৃত্তি প্রাপ্ত প্রত্যেক শিক্ষার্থী প্রতি মাসে দুই হাজার টাকা করে বৃত্তি পাবেন।