বাসস
  ১৮ অক্টোবর ২০২৪, ২০:০০
আপডেট  : ১৮ অক্টোবর ২০২৪, ২০:০২

গণঅভ্যুত্থানে আহত ইব্রাহীমের চিকিৎসার দায়িত্ব নিলেন তারেক রহমান

ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪ (বাসস) : চব্বিশের গণঅভ্যুত্থানে ছাত্র-জনতার আন্দোলন চলাকালে দরিদ্র মৎস্যজীবী পরিবারের সন্তান মোহাম্মদ ইব্রাহীমের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান।

মোহাম্মদ ইব্রাহীম নেত্রকোনা জেলার মদনে পুলিশের গুলিতে আহত হন। প্রায় শতাধিক রাবার বুলেট তার শরীরে এবং একটি বুলেট চোখে বিদ্ধ হয়ে ব্রেইনের কাছে চলে যায়। এমন অবস্থার প্রেক্ষিতে মোহাম্মদ ইব্রাহীমের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিলেন তারেক রহমান। 

আজ শুক্রবার ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রতিনিধি দল রাজধানীর একটি হাসপাতালে মোহাম্মদ ইব্রাহীমকে দেখতে যান এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে তার চিকিৎসার সার্বিক দায়িত্ব নেয়ার বার্তা পৌঁছে দেন।

এসময় উপস্থিত ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্য সচিব কৃষিবিদ মোকছেদুল  মোমিন মিথুন, নেত্রকোনা জেলা বিএনপি’র সাবেক যুগ্ম-আহবায়ক মির্জা হায়দার আলী, ‘আমরা বিএনপি পরিবার’-এর অন্যতম সদস্য মাসুদ রানা লিটন, জাতীয়তাবাদী যুবদলের ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কমিটির সদস্য শরিফুল আলম মাসুম প্রমুখ।