বাসস
  ২৪ অক্টোবর ২০২৪, ১৯:২৭

মুরসালিন নোমানীর মায়ের মৃত্যুতে বিএনপি মহাসচিবসহ বিভিন্ন সংগঠনের শোক

ঢাকা, ২৪ অক্টোবর, ২০২৪ (বাসস) : বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) প্রধান প্রতিবেদক (বাংলা) ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি মুরসালিন নোমানীর মা তহুরা বেগম তৃপ্তির মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ।

আজ বৃহস্পতিবার পৃথক পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “তহুরা বেগম তৃপ্তি’র মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যথী। তিনি বিশিষ্ট শিক্ষানুরাগী ও রত্নগর্ভা মাতা হিসেবে এলাকায় সকলের নিকট শ্রদ্ধাভাজন ছিলেন। এছাড়া যশোরের চৌগাছা উপজেলার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের সদস্য (সংরক্ষিত মহিলা আসন) হিসেবে একাধিকবার দায়িত্ব পালন করেন। তিনি ধর্মপরায়ণা ও পরোপকারী নারী হিসেবেও এলাকায় সুপরিচিত ছিলেন।”

মুরসালিন নোমানীর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ সংবাদ সংস্থা’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক মাহবুব মোর্শেদ। তিনি মরহুমার রুহের মাগফিরাত  কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এদিকে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি হাসান হাফিজ ও সাধারণ সম্পাদক আইয়ুব ভূঁইয়া ক্লাবের স্থায়ী সদস্য মুরসালিন নোমানীর মা তহুরা বেগম তৃপ্তির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আজ এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত  কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ শুক্কুর আলী ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন এক বিবৃতিতে মুরসালিন নোমানীর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

ডিআরইউ এর সাবেক সভাপতি মুরসালিন নোমানীর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মিডিয়া সেলের আহ্বায়ক ডা. মওদুদ হোসেন আলমগীর পাভেল ও সদস্য সচিব শহীদউদ্দিন চৌধুরী এ্যানী।

মুরসালিন নোমানীর মা তহুরা বেগম তৃপ্তি বুধবার দিবাগত রাত ২টায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্বামী, তিন পুত্র, নাতি নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
 

যশোর চৌগাছার গরীবপুর গ্রামের ঈদগাহ মাঠে আজ বৃহস্পতিবার বাদ জোহর নামাজে জানাজা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।