বাসস
  ২৫ অক্টোবর ২০২৪, ২২:২২

শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজন গ্রেফতার

ঢাকা, ২৫ অক্টোবর, ২০২৪ (বাসস) : শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে সেনাবাহিনী।
কক্সবাজার জেলার চকরিয়ায় ডাকাতি প্রতিরোধ অভিযানে গত ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) শহিদ হন। 
ঘটনার সাথে সম্পৃক্ত দুষ্কৃতকারীদের ধরতে বাংলাদেশ সেনাবাহিনীর অভিযান চলমান রয়েছে। এরই প্রেক্ষিতে আজ চকরিয়ার রংমহল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডাকাত মোহাম্মদ কামাল উদ্দিন প্রকাশ (৩৫) ওরফে ভিন্ডি কামালকে আটক করে বাংলাদেশ সেনাবাহিনী। 
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত কামাল ওই ডাকাতির ঘটনায় তার সম্পৃক্ততা স্বীকার করেছে। অদ্যাবধি ওই হত্যাকা- এবং ডাকাতির ঘটনায় জড়িত ১২ জনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী, যাদের মধ্যে ৩ জন সরাসরি হত্যাকা-ের সাথে জড়িত ছিল। ঘটনায় জড়িত বাকি ডাকাতদের গ্রেফতারের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সর্বাত্মক অভিযান অব্যাহত রয়েছে বলে আইএসপিআর জানায়।
গ্রেফতারকৃতকে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে গত ২৫ সেপ্টেম্বর সেনাবাহিনীর পক্ষ থেকে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।