বাসস
  ১৫ জানুয়ারি ২০২৩, ১৯:১৪

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নারীসহ ৬ দালালের কারাদন্ড

টাঙ্গাইল, ১৫ জানুয়ারি, ২০২৩ (বাসস): টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে নারীসহ ৬ দালালের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 
রোববার দুপুরে জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলাম ও আবুবকর সরকারের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত ওই অভিযান পরিচালনা করেন। 
দন্ডপ্রাপ্তরা হচ্ছেন- টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া গ্রামের আবুল কাশেম খানের মেয়ে জোৎ¯œা খান (৪০), সুরুজ গ্রামের মঙ্গল মিয়ার ছেলে খোকন মিয়া (৩৪), চরপাতুলী গ্রামের আব্দুল হামিদ মিয়ার ছেলে মুসা মিয়া (৩৪), সন্তোষ এলাকার মাইন উদ্দিন সরকারের ছেলে মিজানুর রহমান (৪০), দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মিরাজ আহমেদ (৬২) ও নাল্লাপাড়া গ্রামের খোরশেদ মিয়া ছেলে ইয়ামিন মিয়া (৩৬)।
টাঙ্গাইল জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলাম জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে জোৎ¯œা খানকে ১৫দিন, মিজানুর রহমানকে ৩ মাসসহ বাকি চারজনকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় তাদেরকে এই দন্ড দেয়া হয়।