বাসস
  ১৭ জানুয়ারি ২০২৩, ১১:৫৩

লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমীনের ইন্তেকাল

নড়াইল, ১৭ জানুয়ারি, ২০২৩ (বাসস): লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী বনি আমীন  আজ সকালে (৬২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। সকাল সাড়ে ৭টার দিকে লোহাগড়া উপজেলা সদরের লক্ষীপাশার বাসভবনে হার্ট অ্যাটাকে তিনি মারা যান। তিনি ওই উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের  বয়রা গ্রামের  মৃত কাজী রোকনুদ্দিনের  ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ আত্বীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
লোহাগড়া উপজেলা আওয়ামীলীগ ও মৃতের স্বজন সূত্রে জানা যায়, আওয়ামী লীগ নেতা মৃত কাজী বনি আমীনের প্রথম জানাযা বাদ আছর উপজেলার বয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। লক্ষীপাশা আল মারকাজুল মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাযা শেষে লক্ষীপাশা কবরস্থানে তাকে দাফন করা হবে।
লোহাগড়া পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী বনি আমীনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন,সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মশিয়ূর রহমান প্রমূখ।