বাসস
  ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪৪

বরুড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ২ জন নিহত

কুমিল্লা  (দক্ষিণ), ৯ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : জেলার বরুড়ায় গতরাতে বাস চাপায় মোটরসাইকেল আরোহী ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো এক ব্যক্তি। বুধবার রাত ১২টায় বরুড়া-লালমাই সড়কে উপজেলার মৌলভীবাজার এলাকায় এ ঘটনা ঘটে। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্মতা (ওসি) ইকবাল বাহার মজুমদার বাসসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
মৃতরা  হলেন জেলার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল এলাকার বাসিন্দা অহিদুর রহমান (৪০) ও সাগর মিয়া (২৮)। তারা বরুড়া পৌরসভার 'চেয়ারম্যান পোল' সংলগ্ন এলাকার একটি বেকারিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত ২ জন এবং আহত আরেক শ্রমিক মোটরসাইকেলে করে মৌলভীবাজারে রাতের খাবার খাওয়ার জন্য আসেন। খাবার খেয়ে তারা ফের বেকারিতে যাওয়ার পথে বাজারের ডায়াবেটিক অ্যাসোসিয়েশনের সামনে কুমিল্লা থেকে বরুড়াগামী বলাকা পরিবহনের একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। পরে স্থানীয়রা আহত শ্রমিককে উদ্ধার করে দ্রুত কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্মতা (ওসি) ইকবাল বাহার মজুমদার বাসসকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। হাসপাতাল থেকে নিহত ২ জনের মরদেহ থানায় আনা হচ্ছে। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।