বাসস
  ১১ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:০৭

শরীয়তপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে শান্তি সমাবেশ জনসমুদ্রে পরিণত

শরীয়তপুর, ১১ ফেব্রেুয়ারি, ২০২৩ (বাসস): বিএনপি-জামায়াতের সন্ত্রাসী ও জঙ্গিবাদ কর্মকান্ড প্রতিরোধে শরীয়তপুুরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের আয়োজনে আজ শনিবার বিকেল ৪টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
শান্তি সমাবেশকে ঘিরে দুপুর থেকে শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিলে মিছিলে আসা নেতা-কর্মীদের আগমনে শিল্পকলা প্রাঙ্গন জন সমুদ্রে পরিণত হয়। অতিথিদের বক্তব্য শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধান অতিথির বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ।
জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমানের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু। বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মাষ্টার মজিবুর রহমান, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর এড. সুলতান মাহমুদ সীমন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম তপাদার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু বলেন, ৭৫’এ স্বপরিবারে বঙ্গবন্ধু হত্যা, ২১ আগস্ট আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করাসহ দেশে জ্বালাও-পোড়াওসহ সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিষ্ঠাকারী বিএনপির দেশব্যাপী অরাজকতা রুখতে এই শান্তি সমাবেশ। আমরা বিশ^াস করি আওয়ামী লীগ সংগঠিত থাকলে শুধু বিএনপি কেন, বিশে^র এমন কোন শক্তি নেই যারা বাংলাদেশের মানুষকে অশান্তিতে ফেলতে পারে। পালং জাজিরার জনতার ঢল প্রমাণ করেছে শরীয়তপুরের এই আওয়ামী লীগের ঘাটিতে কেউ সন্ত্রাসী কার্যক্রম চালাতে পারবে না। আসুন আমরা সকলে মিলে আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে বিএনপির সন্ত্রাসের নীল নকশাকে রুখে দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে কাধে-কাধ মিলিয়ে কাজ করি।