বাসস
  ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৪৭

সাফজয়ী নারী ফুটবলার রূপনা চাকমা পেলেন প্রধানমন্ত্রীর দেয়া নতুন ঘরের চাবি

রাঙ্গামাটি, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩(বাসস): প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নতুন ঘরের চাবি সাফজয়ী নারী ফুটবলার রূপনা চাকমার পরিবারের কাছে আজ হস্তান্তর করা হয়েছে।
বৃহস্পতিবার  বিকেলে রূপনাচাকমার মা কালাসোনার হাতে নতুন ঘরের চাবি হস্তান্তর করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।
এ সময় নানিয়ারচর  উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়াসহ উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী, সাংবাদিক ও থানার অফিসার ইনচার্জ সুজন হালদার এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রূপনার গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর উপহারের নতুন ঘরের চাবি প্রদানকালে  জেলা প্রশাসক বলেন,  প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী সাফজয়ী কৃতি ফুটবলার রূপনা চাকমার নতুন বাড়ি তৈরির কাজ সম্পন্ন করা হয়েছে। আজ এই ঘর রূপনার চাকমার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে রূপনা চাকমা মুঠোফোনে বাংলাদেশ সংবাদ সংস্থাকে (বাসস) জানান, আমার পরিবারের কথা শুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজকে আমার মায়ের কাছে নতুন ঘরের চাবি প্রদান করা হয়েছে। এজন্য  আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে  প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা  জানাচ্ছি।