বাসস
  ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২৩

সরকারের সাফল্য বিষয়ে অবহিতকরণে সুনামগঞ্জে মহিলা সমাবেশ

সুনামগঞ্জ, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকারের গৃহীত কার্যক্রম এবং বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্যের বিষয়ে অবহিতকরণের লক্ষ্যে জেলার শাল্লায় এক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জেলা তথ্য অফিসের উদ্যোগে বৃহস্পতিবার উপজেলার চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মো. আব্দুছ ছাত্তারের সঞ্চালনায় এবং এসএমসি সভাপতি ও স্বাস্থ্যপরিদর্শক কবীন্দ্র কুমার দাশের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাল্লা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট দিপু রঞ্জন দাশ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা শিক্ষা অফিসার জনাব তাপস কুমার রায়। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- হবিবপুর ইউনিয়ন পরিষদের মেম্বার সুনীল  চন্দ্র দাশ, প্রধান শিক্ষক অসীম কান্তি সিংহ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা- প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ,সরকারের বিভিন্ন সাফল্য অর্জন, নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ, যৌতুক, মাদক, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য অধিকার আইন ইত্যাদি বিষযে বিস্তারিত আলোকপাত  করেন। এছাড়াও, গুজব, অপপ্রচার থেকে বিরত থাকা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য  সবাইকে আহ্বান জানানো হয়। অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ের প্রায় ৩ শতাধিক মহিলা উপস্থিত ছিলেন।