বাসস
  ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০০
আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ২২:১১

বাসস’র ডিসিআর সাজ্জাদ হোসেনের মা আমেনা খাতুনের দাফন সম্পন্ন

কুমিল্লা (দক্ষিণ), ১৭ ফ্রেরুয়ারি, ২০২৩ (বাসস) : বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ডেপুটি চিফ রিপোর্টার (ডিসিআর) মো. সাজ্জাদ হোসেনের মা আমেনা খাতুনের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।
আজ শুক্রবার বাদ মাগরিব মরহুমার গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচংয়ের শংকুচাইল উত্তর পাড়া জামে মসজিদে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাজায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাসহ সর্বস্তরের লোকজন অংশ নেয়।
পানি সম্পদ উপমন্ত্রী এনামূল হক শামীম আজ এক শোকবার্তায় সাংবাদিক সাজ্জাদ হোসেনের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
শোকবার্তায় তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এছাড়া সাজ্জাদ হোসেনের মায়ের মৃত্যুতে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের সংসদ সদস্য আবুল হাসেম খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র সভাপতি মুরসালীন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন এন্ড  ডেমোক্রেসি (আরএফইডি) সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মুকিমুল আহসান হিমেল, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান (শাহীন), মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরাম’র সভাপতি জিহাদুর রহমান জিহাদ ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
প্রসঙ্গত, বীর মুক্তিযোদ্ধা মরহুম বজলু মিয়ার সহধর্মিনী আমেনা খাতুন বার্ধক্যজনিত কারণে আজ শুক্রবার রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ১০৩ বছর। তিনি দুই সন্তান, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।
মো. সাজ্জাদ  হোসেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকার (সিজেএফডি) সাধারণ সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি। মরহুমার নাতি মেহেদী হাসান বাবু দৈনিক বিজনেস বাংলাদেশ ও বাংলাদেশ আপডেট পত্রিকার সম্পাদক।