বাসস
  ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:১৭

নৈরাজ্য সন্ত্রাস ও অপরাজনীতির প্রতিবাদে সিলেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

সিলেট, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩(বাসস): দেশব্যাপী নৈরাজ্য, অগ্নিসন্ত্রাস ও অপরাজনীতির প্রতিবাদে সিলেটে শান্তি সমাবেশ ও মানববন্ধন কর্মসুচি পালন করেছে সিলেট মহানগর আওয়ামী লীগ।
আজ শনিবার বিকালে নগরীর কোর্ট পয়েন্টে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়ন, অগ্রগতি ও শান্তির রাজনীতি বিনষ্টকারী তথা অপশক্তি কর্তৃক সারা দেশব্যাপী নৈরাজ্য, অগ্নিসন্ত্রাস ও অপরাজনীতির প্রতিবাদে এই মানববন্ধন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। 
সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত এ কর্মসুচীতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মফুর আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিজিত চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর, যুগ্ম সাধারণ সম্পাদক এটি.এম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ সেলিম প্রমুখ।
শান্তি সমাবেশ ও মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, যারাই দেশব্যাপী নৈরাজ্য, জঙ্গিসন্ত্রাস ও অপরাজনীতি করবে তাদের বিরুদ্ধে আওয়ামী লীগ সোচ্চার আছে। কোনো অপশক্তির স্থান বাংলার মাটিতে হতে পারে না। হাওয়া ভবন থেকে আওয়ামী লীগ ধ্বংস করার ষড়যন্ত্র করা হয়েছিল। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যা করার মাধ্যমে দেশের অগ্রযাত্রাকে রুখে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশকে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছেন। ডিজিটাল বাংলাদেশ থেকে আজ স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সুযোগ্য নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ বাংলাদেশ হবেই। ষড়যন্ত্র ও  অপরাজনীতি করে কেউ এই অগ্রযাত্রাকে দমিয়ে রাখতে পারবে না।