বাসস
  ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১০

বগুড়ায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

বগুড়া, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩(বাসস) : জেলায় আজ করোনাকালে ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের ও চিকিৎসার জন্য একজনকে আর্থিক সহায়তা করা হয়। 
বৃহস্পতিবার বেলা ১২ টায় বগুড়া প্রেস ক্লাবের মিলনায়তনে ৫৬ জন সাংবাদিকের মধ্যে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সাড়ে ৭ লাখ টাকার হস্তান্তর চেক বিতরণ করা । 
বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বইউজে)আয়োজনে কল্যাণ ট্রাস্টর জেলা সভাপতি বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া- ৬ আসনের (সদর) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
সভায় প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার সরকার সাংবাদিক বান্ধব সরকার। তিনি দেশের সকল মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সর্বক্ষেত্রে তিনি আর্থিক সহয়তা দিয়ে যাচ্ছেন। সরকারের উন্নয়ণ কর্মকান্ড তুলে ধরার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান। 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) রাজশাহী অঞ্চলের সহ-সভাপতি মাহমুদল আলম নয়ন, বিএফইউজের  নির্বাহী সদস্য আখাতরুজ্জামান, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আামজাদ হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক জে এম রউফ।
৫৫ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে করোনা সহায়তা প্রদান করা হয়। এছাড়া একজনকে চিকিৎসা সহায়তার জন্য ২ লাখ টাকা প্রদান করা হয়।