বাসস
  ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩০
আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০৫

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নওগাঁ, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : জেলার পত্নীতলায় যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটোরিকশার  মুখোমুখি সংঘর্ষের  ঘটনায়  রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার ভোরে আরও  ২ জন মারা  যাওয়ায়  মোট মৃতের সংখ্যা ৩ জনে দাঁড়ালো। 
শুক্রবার  সন্ধ্যা ৭টায় জেলার পতœীতলা উপজেলা উপজেলা সদরে  নজিপুর-ধামইরহাট সড়কের আমবাটি মোড় এলাকায় এ দুর্ঘটনায় ঘটনাস্থলে ভ্যানযাত্রী সানজিদা খাতুনের (৪৫) মৃত্যু হয়। 
প্রত্যক্ষদর্শী ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, একই পরিবারের কয়েকজন নারী ও পুরুষ ভ্যান যোগে নজিপুর সদর থেকে নিজ বাড়ি পাহাড়কাটায় যাচ্ছিল। ভ্যানটি আমবাটি মোড় এলাকায় পৌঁছালে ধামইরহাট থেকে ছেড়ে আসা নজিপুরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাহাড়কাটা গ্রামের বাসিন্দা শরিফা খাতুন, শামীম রেজা, শানজিদা খাতুন, সোহান ও মো. মিজানুর রহমান গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শানজিদাকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে সেখানে ভ্যানচালক মিজানুর রহমান (৪৫) ও  যাত্রী শরিফা খাতুন (৪৪) এর  মৃত্যু হয়। 
এ বিষয়ে পতœীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, শুক্রবার সন্ধ্যায় বাস-অটোরিকশার  মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।এবং আহত হয় ৫ জন। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে আরও দুই জনের মৃত্যু হয়।
তিনি আরও বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। থানায় মামলা  দায়ের করা  হয়েছে।