বাসস
  ০৪ মার্চ ২০২৩, ১৩:০৭

মাশরাফীর ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ কর্মসূচি এলাকায় সাড়া ফেলেছে

নড়াইল, ৪ মার্চ, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার ‘জনতার মুখোমুখি, জনতার সেবক’ কর্মসূচি এলাকায় ব্যাপকভাবে সাড়া ফেলেছে। জেলার লোহাগড়া উপজেলার বিভিন্ন স্থানে আয়োজিত এ কর্মসূচিতে হাজির হয়ে তিনি এলাকার জনগণের জন্য কি করতে পেরেছেন,কি করতে যাচ্ছেন কিংবা কি কি করা দরকার সে বিষয়ে উপস্থিত সুধীজনের মতামত নিচ্ছেন এবং তাদের প্রশ্নে উত্তর দিচ্ছেন।ব্যতিক্রমী এ ধরনের অনুষ্ঠানে স্বত:স্ফূর্তভাবে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ হাজির হয়ে তাদের সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরতে পারছেন। 
শুক্রবার সন্ধ্যায় লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাঁচুড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ অনুষ্ঠানে মাশরাফী বলেন, আমাকে ভালোবাসেন আর না বাসেন আমি আপনাদের জন্য কাজ করে যাবো। আপনারা একবারের জন্যও ভাববেন না আমি বসে আছি।তিনি আরো বলেন, আমার কাজ হচ্ছে অফিসে অফিসে দৌঁড়ে এলাকার বিভিন্ন সড়ক, সেতু,হাসপাতালসহ স্বাস্থ্যসেবার ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন,নদীভাঙ্গনরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং জনগনের দোড়গোঁড়ায় বিভিন্ন উন্নয়নের ছোঁয়া পৌঁছে দেয়া।নড়াইলকে আমি উন্নয়নের রোল মডেল হিসেবে দেখতে চাই।এসব কাজে ইতোপূর্বে আপনারা আমাকে সহযোগিতা করেছেন।বর্তমানে ও ভবিষ্যতে আপনাদের সহযোগিতা আমার একান্ত প্রয়োজন।
জনতার মুখোমুখি এ অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত থেকে মাশরাফীকে ইউনিয়নের উন্নয়ন সম্পর্কিত ও দীর্ঘ ৪ বছরের কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়ার বিষয়ে প্রশ্ন করেন এবং তিনি (মাশরাফী) প্রশ্নের উত্তর দেন। 
লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, স্থানীয় জনপ্রতিনিধিসহ রাজনৈতিক নেতা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।
এছাড়া বৃহস্পতিবার রাতে তিনি দিঘলিয়ায় ‘জনতার মুখোমুখি, জনতার সেবক’ কর্মসূচিতে উপস্থিত থেকে ইউনিয়নের রাস্তাঘাট, ইউনিয়ন স্বাস্থ্যসেবা, খেলার মাঠ, বিভিন্ন মসজিদের ও মন্দিরের উন্নয়ন, নদীখননসহ বিভিন্ন বিষয়ে এলাকাবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।