বাসস
  ০৪ মার্চ ২০২৩, ১৬:৪২

দিনাজপুরে শেষ হলো ৩ দিনব্যাপী জেলা ইজতেমা 

দিনাজপুর, ৪ মার্চ, ২০২৩ (বাসস):  জেলায় আখেরি মুনাজাতের মধ্য দিয়ে ৩ দিনব্যাপাী তাবলীগ জামাতের জেলা ইজতেমা সম্পন্ন হয়েছে। 
মুনাজাত পরিচালনা করেন ঢাকা কাকরাইলের মুরব্বি ও তাবলীগ জামাতের জিম্মাদার মাওলানা মো. মোশাররফ হোসেন। আজ শনিবার দুপুর ১২টা ৩ মিনিটে শুরু হয়ে দুপুর ১২টা ১৫ মিনিটে মুনাজাত শেষ হয়। ১২ মিনিটের মুনাজাতে বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সকল মুসলমানদের শান্তি, সমৃদ্ধি ও নিরাপত্তা কামনা করা হয়।
আজ শনিবার সকাল থেকে দিনাজপুর দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে ইজতেমা মাঠে সমবেত হন হাজারো মানুষ। বেলা সাড়ে ১০টার মধ্যে ইজতেমা মাঠ ও আশপাশের এলাকা লোকে লোকারন্য হয়ে উঠে। ইজতেমা মাঠ পরিণত হয় বি
মুনাজাতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সরকারি-বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, পেশাজীবী সংগঠনের সদস্যবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মুনাজাতে অংশগ্রহণ করেন। 
এছাড়া দিনাজপুর সদর, বিরল, চিরিরবন্দর, বীরগঞ্জ, কাহারোল, খানসামা, বোচাগঞ্জসহ জেলার ১৩টি উপজেলা এবং আশপাশের অন্যান্য জেলা ও উপজেলা হতে আগত নারী, পুরষ ও শিশুসহ সর্বস্তরের ধর্মপ্রাণ মানুষ মুনাজাতে অংশগ্রহণ করেন।