বাসস
  ০৫ মার্চ ২০২৩, ১৬:৫০

মুন্সীগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ২ জন নিহত

মুন্সীগঞ্জ, ৫ মার্চ, ২০২৩ (বাসস) : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জেলার গজারিয়া উপজেলার বক্তারকান্দি নামক স্থানে রোববার ভোরে কাভার্ডভ্যান ও বাসের ধাক্কায় মাইক্রোবাসে থাকা একই পরিবারের দুইযাত্রী নিহত হয়েছেন।
নিহতরা হলেন- প্রবাসী মোমেনের ভগ্নিপতি দুলাল মিয়া (৬০) ও মোমেনের ভাতিজা নিহত শিশু মোহাম্মদ হোসাইন (১০)। সৌদি প্রবাসীসহ অপর চারজন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গজারিয়ায় হাইওয়ে ফাঁড়ির এস আই রিয়াদ হোসেন জানান, সৌদি থেকে দেশে ফেরা মোমেন মিয়া (৩৫) এয়ারপোর্টে থেকে মাইক্রোবাসে করে পরিবার পরিজনের সঙ্গে কুমিল্লার তিতাসের উত্তর বলরামপুরে বাড়িতে যাচ্ছিলেন। গজারিয়া উপজেলার বক্তারকান্দি নামক স্থানে একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি ছিটকে ডিভাইডারের উপর দিয়ে ঢাকাগামী লেনে গিয়ে পড়ে। এই সময় ঢাকামুখী শান্তি পরিবহনের দ্রুত গতির বাস মাইক্রোটিকে দ্বিতীয় দফায় ধাক্কা দেয়। পিকনিকের ৪০ যাত্রী নিয়ে বাসটি এই সময় গতি নিয়ন্ত্রণ করতে গিয়ে পাশের গাছের সাথেও ধাক্কা খায়। বাস যাত্রীরা সকলে অক্ষত আছেন। তাদের অন্য একটি বাসে করে গন্তব্যে পাঠানো হয়েছে।
মাইক্রোবাসে থাকা প্রবাসী মোমেনের ভাগ্নি আফরিন (১০) সুস্থ আছেন। তবে মোমেন এবং ছোটভাই আক্তার হোসেন (৩০) গুরুতর অবস্থায় চিকিৎসাধীন।
পুলিশ কাভার্ডভ্যান ও বাসটি আটক করেছে, তবে চালক পালিয়ে গেছে। আর বিধ¦স্ত মাইক্রোবাসটি ও পুলিশ জব্দ করেছে।