বাসস
  ০৯ মার্চ ২০২৩, ২১:২২

কেরানীগঞ্জে হত্যাসহ ৪টি মামলার রহস্য উদঘাটন : গ্রেফতার ১৫

ঢাকা, ৯ মার্চ, ২০২৩ (বাসস) : ঢাকার কেরানীগঞ্জে পুলিশ ৩টি হত্যাসহ ৪টি মামলার রহস্য উদঘাটন করেছে।  হত্যাকান্ডে জড়িত অজ্ঞান পার্টির ১৫ সদস্যকে  গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে,  বাদশা (৩৫), ওলি (৩৪),  সুলতান (৫৮), সুমন কারাল (২৭),  বিরিয়ানি সুমন (৩৫),  শাহিন (২৮),  আলামিন ওরফে অনিক (২৮),  জামাল (৩০), মনির (২৭),  আশরাফ (৪২),  গ্যারেজ বাদশা (২৮),  জুয়েল (৩৯), বাচ্চু (৫৫),  রাজু (৪১) ও সাইদুর (৩৮)।
বৃহস্পতিবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়। 
ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, ২০২২ সালের ২৮ অক্টোবর  সন্ধ্যায় সংঘবদ্ধ অজ্ঞান পার্টির সদস্যরা বয়স্ক অটোচালক খোরশেদ আলমকে (৫৭) সিরাজদীখানের নিমতলি থেকে শ্রীনগর যাবে বলে ভাড়া করে।  শ্রীনগর পেট্রোল পাম্পে নিয়ে অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে অটোচালক খোরশেদকে চেতনানাশক ঔষধ মিশিয়ে শরবত খাইয়ে দেয়। কিছুক্ষনের মধ্যে অটোচালক খোরশেদ জ্ঞান হারিয়ে ফেলে। অজ্ঞান পার্টির সদস্যরা তাকে শ্রীনগর থেকে নিয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঢাকা-মাওয়া হাইওয়ের টোলপ্লাজা সংলগ্ন রাস্তার পাশে ফেলে দেয়। পরে তারা খোরশেদের অটো নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষনিকভাবে খবর পেয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল হতে খোরশেদকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক খোরশেদ মারা যায় । 
তিনি বলেন, এই ঘটনায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি অটো ছিনতাইসহ হত্যা মামলা দায়ের করা হয়। এরপর কেরানীগঞ্জে এ ধরনের একাধিক ঘটনা ঘটে । এসব ঘটনার পর  পুলিশ কেরাণীগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ এবং ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে সরাসরি জড়িত সংঘবদ্ধ আন্তঃজেলা অজ্ঞান পার্টির ১৫ সদস্যকে গ্রেফতার করে ।