বাসস
  ১২ মার্চ ২০২৩, ১৯:৫২

শরীয়তপুরে যুবলীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

শরীয়তপুর, ১২ মার্চ, ২০২৩ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে শরীয়তপুর পৌরসভা যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক শিক্ষার্থীর মাঝে ১৭ রকমের গাছের চারা (ফলজ, বনজ ও ঔষধি) বিতরণ করা হয়েছে।
পৌর যুবলীগের সহ-সভাপতি, সাংবাদিক ও সাবেক ছাত্রনেতা মো. রোমান আকন্দ যুবলীগের পক্ষে শরীয়তপুরের সাজনপুর মর্ডান কিন্ডার গার্টেন প্রাঙ্গণে এসব গাছের চারা বিতরণ করেন। এসময় প্রতিষ্ঠানের অধ্যক্ষ সোহাগ হাওলাদারসহ শিক্ষার্থী-অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় যুবলীগ নেতা মো. রোমান আকন্দ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে নতুন প্রজন্মকে পরিবেশ বান্ধব দেশ গড়ায় উদ্ধুদ্ধ করতেই যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সারাদেশের ন্যায় শরীয়তপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যুবলীগের পক্ষ থেকে কোমলমতি শিশু শিক্ষার্থীদের মাঝে এই গাছের চারা বিতরণ করা হচ্ছে।