বাসস
  ১৭ মার্চ ২০২৩, ২০:০০

রংপুরের পীরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পীরগঞ্জ (রংপুর), ১৭ মার্চ ২০২৩ (বাসস) : জেলার পীরগঞ্জে আজ নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে আজ শুক্রবার জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধুর মুরালে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, আলোচনাসভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়েছে।
সকালে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠন দলীয় কার্যালয়ে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং উপজেলা প্রশাসন এসব কর্মসূচি পালন করেন।  
উপজেলা পরিষদ মিলনায়তনে  উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়ের সভাপতিত্বে আলোচনাসভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য খলিলুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজীমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় উপজেলায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল সাত্তার, পীরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এটিএম মাজহারুল আলম মিলন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা আলম রিনা প্রমুখ উপস্থিত ছিলেন।