বাসস
  ১৭ মার্চ ২০২৩, ২১:১৩

বাসস’র সাবেক কুমিল্লা জেলা প্রতিনিধি জয়নাল আবেদীনের ইন্তেকাল

কুমিল্লা (দক্ষিণ), ১৭ মার্চ, ২০২৩ (বাসস) : বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক কুমিল্লা জেলা প্রতিনিধি মো. জয়নাল আবেদীন আর নেই। আজ বিকেল ৪টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। তার মৃত্যুর খবরটি বাসসকে নিশ্চিত করেছেন তার বড় ভাই ডা. মোঃ শামীমুল ইসলাম বাবুল।
মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সাজ্জাদ হোসেন স্বপন, উপজেলা চেয়ারম্যান মো. আখলাক হায়দার, জেলা পরিষদের সদস্য মো. মশিউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট রেজাউল করিম খোকন, উপজেলা বিএনপির সভাপতি হাজী মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জাবেদ কাউসার সবুজ, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান, বুড়িচং প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নজরুল ইসলাম বাবুল, সাংবাদিক আবুল হোসেন, নির্বাহী সদস্য সফিকুর রহমান ভূইয়া ও সাংগঠনিক সম্পাদক সৌরভ মাহমুদ হারুন।
প্রয়াতের বড় ভাই ডা. মো. শামীমুল ইসলাম বাবুল বাসসকে জানান, মরহুমের প্রথম নামাজে জানাজা শনিবার সকাল সাড়ে ৯ টায় বুড়িচং উপজেলা পরিষদ জামে মসজিদের প্রাঙ্গণে এবং দ্বিতীয়  জানাজা বেলা ১১ টায় উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।