বাসস
  ২৪ মার্চ ২০২৩, ২০:১৮

গাজীপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

গাজীপুর, ২৪ মার্চ, ২০২৩ (বাসস) : পবিত্র মাহে রমজান উপলক্ষে মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল। 
শুক্রবার সকালে গাজীপুরের চন্দনা চৌরাস্তা ভোগড়া এলাকায় তার নিজ বাড়ির সামনে ৩৫টি মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের মধ্যে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রীর মধ্যে চানাবুট ৫০ কেজি, সয়াবিন তেল ৫ লিটার ও ১০ কেজির মুড়ির বস্তা রয়েছে। 
কামরুল আহসান সরকার রাসেল বলেন, শুধু করোনাকালীন নয় আমি সবসময় মানবিক কাজ করার চেষ্টা করি। প্রতি বছরের ন্যায় এবারও আমার ব্যক্তিগত তহবিল থেকে পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করছি। 
এ সময় মাদ্রাসা শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- মাওলানা ওলিউল্লাহ, মাওলানা হারুনুর রশিদ জালালাবাদী, মাওলানা আব্দুল আলিম সাইফি, হাফেজ ইয়াকুব বিন নূর, মাওলানা জাকারিয়া কাসেমী, গাজীপুর মহানগর যুবলীগ নেতা রাহাত খান, আফজাল হোসেন সরকার পাভেল, আব্দুল আলীম মন্ডল, রফিকুল ইসলাম রবি, রাজেশ কুমার রাজু সাহা, সুমন ভুইয়া, আব্দুল্লাহ আল মামুন, আনোয়ার পারভেজ প্রমুখ। 
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  ১৫ আগস্টের শহীদ এবং শহীদ আহসান উল্লাহ মাস্টারের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মোনাজাত করা হয়।