বাসস
  ০১ এপ্রিল ২০২৩, ১৩:৪০

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

নাটোর, ১ এপ্রিল, ২০২৩ (বাসস) : জেলার বাগাতিপাড়া উপজেলায়  আজ সকাল ১০টায়  দুই কোটি ৬৯ লক্ষ টাকা ব্যয়ে তিনটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে । এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ আসনের (লালপুর ও বাগাতিপাড়া) সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল।
স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের বাস্তবায়নে নির্মিত সড়কগুলো হচ্ছে-জামনগর কলেজ-ঘোষপাড়া, গয়লার ঘোপ-সিদ্দিকের বাড়ি এবং বাঁশবাড়িয়া মুন্সিপাড়া-জায়গীর পাড়া। 
ঘোষপাড়া আমবাগানে উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য বকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দূরদর্শী নেতৃত্বে বর্তমান সরকার ‘আমার গ্রাম আমার শহর’ কর্মসূচি বাস্তবায়ন করছে। এরফলে গ্রামগুলোতে অবকাঠামো ছাড়াও শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। গ্রামে শতভাগ বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। গ্রামগুলো এখন জেগে উঠেছে, অর্থনীতিতেও গতি সঞ্চার হয়েছে।
জামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা প্রকৌশলী  মোঃ আজিজুর রহমান এবং জামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ আলী মাষ্টার।