বাসস
  ০৬ এপ্রিল ২০২৩, ১৪:১৭

নড়াইলের ডিসি’র সঙ্গে সাংবাদিকদের মত বিনিময়

নড়াইল, ৬ এপ্রিল, ২০২৩ (বাসস) : জেলায় আজ নবাগত জেলা প্রশাসক মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরীর সঙ্গে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নবাগত জেলা প্রশাসক মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরী সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে বলেন,সরকারের উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার অংশ হিসেবে নড়াইলের উন্নয়নের সকলের সার্বিক সহযোগিতা চাই।
মত বিনিময় সভায় নড়াইল প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এনামুল কবীর টুকু, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাপ্তাহিক সোনালী দিন পত্রিকার সম্পাদক এইচএম সিরাজ,প্রেসক্লাবের সেক্রেটারি শামীমূল ইসলাম টুলু,সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ প্রমূখ উপস্থিত ছিলেন।
সাংবাদিকরা শহরের বাইরে ধোপাখোলা বাইপাস সড়ক নির্মাণ,কালিয়ার বারইপাড়া ঘাটে নবগঙ্গা নদীর উপর সেতুর নির্মাণ কাজ দ্রুত সম্পন্ন ,শহরতলীর সীমাখালীতে ইঞ্জিনিয়ার কলেজের কাজ ও বিসিক শিল্পনগরীর কাজ দ্রুত শুরু ও পরিবহন সেক্টরে শৃংখলা ফিরিয়ে আনতে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেন।জেলা প্রশাসক বিভিন্ন সমস্যা সমাধানে ও নড়াইলের উন্নয়নে সমন্বিত উদ্যোগ গ্রহণের জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।