বাসস
  ০৬ এপ্রিল ২০২৩, ২০:২৯

চাঁদপুরে ৬০০ কেজি জাটকা জব্দ : আটক ৫

চাঁদপুর,৬ এপ্রিল ২০২৩ (বাসস) : জেলার সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া বাজার এলাকায় একটি কাভার্ডভ্যান থেকে ৬০০ কেজি জাটকা জব্দ করা হয়েছে। 
এঘটনায় ৫জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। এসময়  একটি পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যান জব্দ করা হয়।
পুলিশ জানিয়েছে,গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৬ এপ্রিল) ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে এসব জাটকা জব্দ এবং আটক ব্যক্তিদের থানায় আনা হয়।
বিকেলে থানা প্রাঙ্গনে জব্দকৃত জাটকাগুলো চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ ও সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমানের উপস্থিতিতে ১১টি এতিম খানা ও ৪শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।
ওসি মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আজ ভোরে থানার উপ-পরিদর্শক (এসআই) আকরামের নেতৃত্বে এএসআই জানে আলম এবং জসিমসহ সঙ্গীয় ফোর্স বহরিয়া বাজারের রাস্তা থেকে ড্রামে থাকা জাটকাসহ পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যান জব্দ করে এবং সঙ্গে থাকা ৫ ব্যক্তিকে আটক করেন। 
আটক ব্যক্তিরা হচ্ছে-চাঁদপুর সদরের মো. শহীদ হাওলাদার (৪০), মো. হাবিব (৩০), মো. হানিফ (২৬), মো. ইমান মিজি (৩৩) ও ঠাঁকুগাঁও জেলার মো. সবুজ (২৪)।
সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মৎস্য আইনে চাঁদপুর সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যান থানা হেফাজতে রয়েছে।