বাসস
  ১৩ এপ্রিল ২০২৩, ১২:২৯

গোপালগঞ্জে ঈদে ৯০ হাজার ৭৬৫ পরিবার পাচ্ছে ভিজিএফের চাল

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ১৩ এপ্রিল, ২০২৩ (বাসস) : গোপালগঞ্জে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ৯০ হাজার ৭৬৫ পরিবার পাচ্ছে ভিজিএফের চাল। পরিবার প্রতি ১০ কেজি করে এ চাল বিতরণ করা হবে।
গোপালগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আশ্রাফুল হক এ তথ্য জানিয়েছেন। 
ঈদ উপলক্ষে গোপালগঞ্জর সদর উপজেলার ২১ টি ইউনিয়নের ১৭ হাজার ৫৯ পরিবার, কাশিয়ানী উপজেলার ১৪ টি ইউনিয়নের ১৩ হাজার ১৪৭ পরিবার, মুকসুদপুর উপজেলার ১৫টি ইউনিয়নের ২০ হাজার ২৫ পরিবার, কোটালীপাড়া উপজেলার ১১টি ইউনিয়নের ১৮ হাজার ২১০টি পরিবার ও টুঙ্গিপাড়া উপজেলার ৫টি ইউনিয়নের ৫ হাজার ৩৮০ পরিবার  ভিজিএফের চাল পাবে। 
ওই কর্মকর্তা আরো জানান, গোপালগঞ্জ পৌরসভায় ৪ হাজার ৬২১ পরিবার, কোটালীপাড়া পৌরসভায় ৪ হাজার ৬২১ পরিবার, টুঙ্গিাপাড়া পৌরসভায় ৪ হাজার ৬২১ পরিবার ও মুকসুদপুর পৌরসভায় ৩ হাজার ৮১ পরিবার ভিজিএফের চাল পাচ্ছে। 
গোপালগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আশ্রাফুল হক আরো বলেন,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়  গোপালগঞ্জ জেলার ৯০ হাজার ৭৬৫ পরিবারকে ঈদ উপলক্ষে বিতরণের জন্য ৭০৯ মেট্রিক টন ৬৫০ কেজি চাল বরাদ্দ দিয়েছে। এতিমধ্যে বরাদ্দকৃত চাল ৬৬টি ইউনিয়ন ও ৪টি পৌরসভায় ভাগ করে দেওয়া হয়েছে। ২/১ দিনে মধ্যে এসব চাল ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে বিতরণ শুরু হবে।