বাসস
  ১৪ এপ্রিল ২০২৩, ২১:২৪

হবিগঞ্জের বানিয়াচংয়ে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

হবিগঞ্জ, ১৪ এপ্রিল ২০২৩ (বাসস) : জেলার বানিয়াচং উপজেলায় আজ হবিগঞ্জ-বানিয়াচং সড়কে ট্রাক ও সিএনজি-চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইব্যক্তি নিহত হয়েছেন।
আজ শুক্রবার বিকালে শুটকি ব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-জেলার আজমিরিগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের রাজা মিয়ার ছেলে সজলু মওয়া (৫০) ও একই গ্রামের আউয়াল মিয়ার স্ত্রী নুর জাহান (৪৮)।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর থেকে আজমিরিগঞ্জগামি সিএনজি-চালিত অটোরিকশাটি শুটকি ব্রীজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং সিএনজির চালকসহ ৫জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক হাসপাতাল ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক সজলু মিয়াকে এবং হবিগঞ্জ আধুনিক হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নুরজাহানকে মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনায় দুইব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।