বাসস
  ১৫ এপ্রিল ২০২৩, ১২:৫২

মুন্সীগঞ্জে মুরগী বোঝাই পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ 

মুন্সীগঞ্জ, ১৫ এপ্রিল, ২০২৩ (বাসস):  বঙ্গবন্ধু এক্সপ্রেওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেউটখালীতে আজ  মুরগী বোঝাই পিকআপ ভ্যান খাদে পড়ে ভ্যানটির মালিক মুরগী ব্যবসায়ী ওমর শেখ (৩০) নিহত হয়েছেন। ওমর  শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের মাশুরগাঁও গ্রামের মো মিজানের পুত্র। শনিবার সকাল ৬ টার দিকে উপজেলার ষোলঘর এলাকার কেউটখালীতে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়. কেউটখালীতে মাওয়াগামী মুরগী বোঝাই একটি পিকআপ (ঢাকা মেট্রো ন- ১৯ ৭৩৩৩) মহাসড়কের সার্ভিস লেনে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের পুকুরে পড়ে ডুবে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে মুরগী ব্যবসায়ী ওমর শেখকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। 
শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউস ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, ট্রাকটির মালিক ওমর শেখকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কত্যর্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, ওমর শেখের লাশ আবেদন সাপেক্ষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়িটি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।