বাসস
  ১৬ এপ্রিল ২০২৩, ১১:৩৯

মসিকের আরও ১৩ কিলোমিটার সড়কে জ্বললো আধুনিক সড়কবাতি

ময়মনসিংহ, ১৬ এপ্রিল, ২০২৩, (বাসস) : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩ নং ওয়ার্ডের প্রায় ১৩ কিলোমিটার আধুনিক এলইডি সড়কবাতি উদ্বোধন করা হয়েছে গতকাল শনিবার রাত ১০ টায় সুইচ টিপে সড়কবাতিসমূহ উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
উদ্বোধনকালে মেয়র জানান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩ টি ওয়ার্ডকে আলোকিত করতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে এসব সড়কসমূহে সড়কবাতি জ্বলে উঠায় এসব এলাকার নাগরিকরা রাতে রাস্তায়  নিরাপদে চলাচল করতে পারছে। গত মার্চের১১ তারিখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহবাসীর জন্য বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন।একিই সাথে তিনি সিটি কর্পোরেশনবাসীর বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন বলে মেয়র জানান, তিনি আরও জানান প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ময়মনসিংহকে আধুনিক ও স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলে চাই।
মসিকের প্রধান নির্বাহী মো ইউসুফ আলী বাসসকে জানান,ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় বিভিন্ন সড়কে সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় শম্ভুগঞ্জ ব্রীজ হতে শম্ভুগঞ্জ গোলচত্বর পর্যন্ত এবং সংযুক্ত চর ঝাউগাড়া হতে চর গোবাদিয়া সড়কের সড়কবাতি এ সময় উদ্বোধন করা হয়। এ প্রকল্পের আওতায় ইতোমধ্যে প্রায় ১৭১ কিলোমিটার সড়কে সড়কবাতি স্থাপনের কাজ প্রায় শেষ পর্যায়ে।
এ সময় ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান মনির, ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলি, মসিক নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, ময়মনসিংহ মহানগর কৃষক লীগের সভাপতি এ বি সিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের আহবায়ক মোক্তার হোসেন, এ প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান সাইফ পাওয়ার টেকের প্রতিনিধি ,স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।