বাসস
  ১৬ এপ্রিল ২০২৩, ২০:২৮
আপডেট  : ১৬ এপ্রিল ২০২৩, ২০:৫৪

বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল ও সিলেট সিটি  নির্বাচনের দুই মেয়র প্রার্থীর শ্রদ্ধা

টুঙ্গিপাড়া, (গোপালগঞ্জ) ১৬ এপ্রিল, ২০২৩ (বাসস) : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ ও আনোয়ারুজ্জামান চৌধুরী।
রোববার (১৬ এপ্রিল) দুই মেয়র প্রার্থী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। 
আজ বেলা ১১টার দিকে  বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ বরিশাল মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতা-কর্মীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। 
শ্রদ্ধা নিবেদন শেষে আবুল খায়ের আব্দুল্লাহ পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া  ও মোনাজাত করেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয়।
শ্রদ্ধা নিবেদনের সময় শেখ হেলাল উদ্দিন এমপি, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি ও অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
এদিন দুপুরে  সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত  মেয়র  প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে নিয়ে  টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। 
পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন।  
এ সময় মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের  জন্য প্রার্থনা করেন।
এ সময় সিলেট মহানগর ও জেলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।