বাসস
  ১৮ এপ্রিল ২০২৩, ১২:৪১

কোটালীপাড়ায় ৮শত প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ

টুঙ্গিড়পাড়া (গোপালগঞ্জ), ১৮ এপ্রিল, ২০২৩ (বাসস) : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে আজ ৮শত প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী, পাঞ্জাবি এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার বান্দল গ্রামে অবস্থিত মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমাই, চিনি, দুধ, পোলার চালসহ নানা ধরণের ঈদসামগ্রী, পাঞ্জাবি ও নগদ ৫০০টাকা করে বিতরণ করেন।
এ সময় পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, কাউন্সিলর রকিবুল হাসান, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বশির বিন সামসুদ্দিন, সমাজসেবক লিয়াকত হোসেন লেবু প্রমুখ উপস্থিত ছিলেন।
বান্দল গ্রামের গৃহবধু নাসরিন বলেন, আমার ঘরে একটি প্রতিবন্ধী শিশু রয়েছে। আমার স্বামী একজন ভ্যান চালক। প্রতি বছরই ঈদের সময় সেমাই, চিনি, দুধ, পোলার চাল ও নতুন জামা কাপড় কিনতে আমার স্বামীর বেগ পেতে হতো। এবছর মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন আমাদের সবকিছু দিয়েছে। আমরা এবার সুন্দর ভাবে ঈদ করতে পারবো।
উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের কর্ণধার মোহাম্মদ লাভলু শেখ সব সময়ই সেবামূলক বিভিন্ন ধরণের ব্যতিক্রমী কাজ করে থাকেন। আমি চাইবো সমাজের সকল বিত্তশালীরা যেন এ ভাবে মানবতার সেবায় এগিয়ে আসেন।
মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ বলেন, আমি প্রতিবছরই প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করে থাকি। এরই অংশ হিসেবে এ বছর ৮শত প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলাম।