বাসস
  ১৮ এপ্রিল ২০২৩, ২১:০১

নীলফামারীতে অস্বচ্ছল মানুষের পাশে আওয়ামী লীগ ও যুবলীগ

নীলফামারী, ১৮ এপ্রিল, ২০২৩ (বাসস) : জেলায় ইফতার থেকে সাশ্রয় ও যাকাতের অর্থ দিয়ে অস্বচ্ছল মানুষকে সহায়তা করেছে সদর উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী যুবলীগ।
আজ মঙ্গলবার বিকাল ৪ টায় সদর উপজেলা আওয়ামী লীগ জেলা শিল্পকলা একাডেমি মিলয়াতনে ও দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা যুবলীগ এসব সহায়তা বিতরণ করে।
পৃথক দুইটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সহায়তা বিতরণ করেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।
সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৪৭ জনের মধ্যে চারলাখ ৯৫ হাজার টাকা বিতরণ করা হয়। এসময় একব্যক্তিকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।
অনুষ্ঠানে সদর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. সাইয়েদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু প্রমুখ।
এর আগে, মঙ্গলবার দুপুরে জেলা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত অনুষ্ঠানে ২৫টি হুইল চেয়ার, ছয়টি রিকশা, ২০টি সেলাই মেশিন ও একশ’টি লুঙ্গি বিতরণ করা হয়।
জেলা যুবলীগের সহ-সভাপতি সুধির চন্দ্র রায়ের সভাপতিত্বে এ অনুষ্ঠানে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, যুব মহিলা লীগের সভাপতি শান্তনা  চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী প্রমুখ উপস্থিত ছিলেন।