বাসস
  ২২ এপ্রিল ২০২৩, ১২:০৮

শরীয়তপুরের ২ শতাধিক স্থানে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

শরীয়তপুর, ২২ এপ্রিল, ২০২৩ (বাসস) : পবিত্র মাহে রমজানের সিয়াম সাধনা শেষে জেলার ২ শতাধিক স্থানে আজ শনিবার ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে।
জেলার প্রধান ঈদ জামাত সকাল সাড়ে ৭টায় প্রথম জামাত ও ৮টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয় শরীয়তপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। শরীয়তপুর জেলা মডেল মসজিদের ইমাম মাওলানা মো. খলিলুল্লাহ এই জামাতের ইমামতি করেন। এসময় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা প্রশাসক মো. পারভেজ, শরীয়তপুরের পৌরমেয়র পারভেজ রহমান জন, জেলার উর্ধ্বতন কর্মকর্তাগণভসহ জেলার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানগণ অংশগ্রহণ করেন।
এছাড়াও জেলার ছয় উপজেলা সদরে প্রধান জামাতসহ অন্তত ২ শতাধিক স্থানে ঈদের জামান অনুষ্ঠিত হয়েছে। ঈদের নামাজ শেষে মুসলিম উম্মাহর শান্তি ও উন্নতি কামনা করে দোয়া করা হয়।
শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ঈদের নামাজের পূর্বে মুসল্লিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমরা যেমন ধনী, গরীব, উচু-নিচু সকল ভেদাভেদ ভুলে কাঁধে-কাঁধ মিলিয়ে ঈদের নামাজে দাঁড়াই তেমনিভাবে যেন আমরা সকল রাগ, দুঃখ, কষ্ট ও হিংসা ভুলে প্রধানন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একতাবদ্ধ হয়ে কাজ করি। বাংলাদেশকে ধর্মনিরেপেক্ষতার প্রতীক হিসেবে বিশে^ প্রতিষ্ঠিত করি।