বাসস
  ২৫ এপ্রিল ২০২৩, ১৯:৫২

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে সিলেট আওয়ামী লীগের অভিনন্দন

সিলেট, ২৫ এপ্রিল, ২০২৩ (বাসস) : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. সাহাবুদ্দিন রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সিলেট আওয়ামী লীগ।
আজ মঙ্গলবার এক বিবৃতিতে জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পৃথক বিবৃতিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন রাষ্ট্রপতিকে অভিনন্দন জানান।
অভিনন্দন বার্তায় নেতারা বলেন, ‘মো. সাহাবুদ্দিন তাঁর জীবন ও কর্মের মধ্য দিয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনার অনুসারী ও প্রগতিশীল রাজনৈতিক ধারার মানুষের ঐক্যের প্রতীক হিসেবে রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন। তিনি বৃহত্তর পাবনা জেলার স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক ছিলেন।’
বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তার যোগ্যতা-দক্ষতা এবং দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসরমান উন্নয়ন ও অগ্রগতির ধারাকে আরো গতিশীল করতে কার্যকর ভূমিকা পালন করবেন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুমহান আদর্শ প্রতিষ্ঠার প্রশ্নে অবিচল থেকে আগামী প্রজন্মের জন্য অসাম্প্রদায়িক-প্রগতিশীল উন্নত-সমৃদ্ধ শান্তিপূর্ণ ও কল্যাণকর রাষ্ট্র বিনির্মাণে তিনি দিক-নির্দেশনা দেবেন।’
বিবৃতিতে নেতারা রাষ্ট্রপতি পদে স্বীয় দায়িত্ব ও কর্তব্য পালনে বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিনের সার্বিক সফলতা এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।