বাসস
  ২৮ এপ্রিল ২০২৩, ১১:৫৫

লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা

লক্ষ্মীপুর, ২৮ এপ্রিল, ২০২৩ (বাসস) : "বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন" এই প্রতিপাদ্য সঙ্গে নিয়ে জেলায় পালিত হয়েছে জাতীয় আইনগত সহায়তা দিবস।
আজ শুক্রবার সকালে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জজ আদালত প্রাঙ্গণে আলোচনা সভা মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. রহিবুল ইসলাম।
যুগ্ম জেলা ও দায়রা জজ নুরুল আফছারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক সাদেকুর রহমান, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দা আমিনা ফাহিম, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মমিনুল ইসলাম, সিভিল সার্জন ডা. আহমেদ কবীর, জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর(পিপি) জসিম উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আহম্মেদ ফেরদৌস মানিক, সাধারণ সম্পাদক হাসান আল মাহমুদ, জেলা লিগ্যাল এইড অফিসার উম্মে বিবি নিতু প্রমুখ।