বাসস
  ০১ মে ২০২৩, ১৩:২২

রাঙ্গামাটিতে মহান মে দিবস পালিত

রাঙ্গামাটি,১ মে ২০২৩ (বাসস) : মহান মে দিবস উপলক্ষে জেলায় জাতীয় শ্রমিকলীগ রাঙ্গামাটি জেলা শাখার উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১১টায় আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোক্তার আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামছুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অংসুই প্রু চৌধুরী, মো. রফিকুল মাওলা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. হানিফ, সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি উদয়ন বড়ুয়া,  জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. শাহাজাহান, জেলা যুবলীগের সহ-সভাপতি মো. ফজলুল হক,জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আকতার, শহর ছাত্রলীগের সভাপতি মো. আলাউদ্দিন প্রমুখ।
শ্রমিক সমাবেশের আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ  জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয় এবং দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এটি শহরের দোয়েল চত্বরে গিয়ে শেষ হয় ।
এ ছাড়া মহান মে দিবস উপলক্ষে জেলার ১০ উপজেলাতেও বিভিন্ন কর্মসূটি পালিত হয়।