বাসস
  ০৪ মে ২০২৩, ১৩:১০

ভোলায় বিদ্যুতায়িত হয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু

ভোলা, ৪ মে, ২০২৩ (বাসস) : জেলার উপজেলা সদরের শিবপুর ইউনিয়নে আজ বিদ্যুতায়িত হয়ে মো. মহাসিন (৪২) নামের এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চালতাতুলি এলাকায় নিজ ফার্মে কাজ করার সময় বিদ্যুতায়িত হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মহাসিন শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৭ নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক ও একই এলাকার কাবিল মিয়ার ছেলে।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম বাসস’কে জানান, মহাসিনের কৃষাণ অটো মিল নামের একটি আটা-ময়দা তৈরির প্রতিষ্ঠান রয়েছে। আজ সকালে সেখানে কাজ করতে গেলে অসাবধানবসত বিদ্যুতায়িত হয়ে আহত হন। পরে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়া হয়।
ভোলা সদর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিক্যাল অফিসার ডা. আয়শা সিদ্দিকা জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।
ভোলা মডেল থানার ওসি শাহীন ফকির জানান- পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জসিমউদ্দিন জানান, আওয়ামী লীগ নেতা মহাসিনের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ বাদ আসর তার নামাজের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।