বাসস
  ০৯ মে ২০২৩, ১৯:০২

সিলেট পৌর মেয়রদের সাথে আ’লীগ প্রার্থী আনোয়ারুজ্জামানের মতবিনিময়

সিলেট, ৯ মে, ২০২৩ (বাসস) : সিলেট বিভাগের বিভিন্ন পৌর মেয়রদের সাথে মতবিনিময় করেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চেীধুরী। 
আজ মঙ্গলবার দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। 
এসম নাদেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে একটি মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে হলে সাধারণ মানুষের মাঝে আমাদের উন্নয়ন কর্মকান্ডগুলোকে তুলে ধরতে হবে। এজন্য আমাদের জনপ্রতিনিনিদের ভূমিকা রাখতে হবে। 
তিনি আরো বলেন, আগামী ২১ জুন সিসিক নির্বাচনে প্রধানমন্ত্রী আনোয়ারুজ্জামান চেীধুরীর হাতে নৌকা মার্কা তুলে দিয়েছেন। এই নৌকাকে বিজয়ী করতে সবাইকে কাজ করতে করতে হবে। তিনি পৌর মেয়রদের নৌকার প্রচারণায় নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।
মতবিনিময় সভায় সিসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত  মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চেীধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আমাকে যে সম্মান দিয়েছেন- আমি তা বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা করে যাবো। 
তিনি বলেন, আমাকে সিলেট নগরবাসী মেয়র নির্বাচিত করলে আমি আপনাদের মুখ ছোট হয় এমন কোন কাজ কখনোই করবো না। সবার পরামর্শ ও সহযোগিতা নিয়েই আমি আধ্যাত্মিক নগরী সিলেট সিটি কর্পোরেশনকে একটি সুন্দর আদর্শ ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে চেষ্টা করব। এসময় তিনি আসন্ন সিসিক নির্বাচনে পৌর মেয়রদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন।
সভাপতির বক্তেব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, সিলেট নগরীতে সিলেট বিভাগের প্রত্যেক এলাকার মানুষ বাস করেন। নৌকা প্রতিককে বিজয়ী করতে তাদেরকে কাজে লাগাতে হবে। এজন্য পৌর মেয়রদের জোড়ালো ভূমিকা রাখতে হবে। 
তিনি বলেন, দেশের অন্যান্য সিটি কর্পোরেশনের তুলনায় সিলেট অনেক পিছিয়ে রয়েছে। এসিটিকে এগিয়ে নিতে এবার নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে আমাদের সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে।
এসময় সিলেট বিভাগের আওয়ামী লীগ থেকে নির্বাচিত সকল পৌরসভার মেয়রবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত মেয়রবৃন্দ নৌকা মার্কাকে বিজয়ী করতে তাদের অবস্থান থেকে কাজ করার আশ্বাস প্রধান করে সিসিক নির্বাচনে  সিলেট নগরীতে বসবাসরত তাদের স্ব-স্ব পৌরসভার নাগরিক বৃন্দকে আহবান জানান।
এসময় পৌর মেয়রদের মধ্যপ উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পৌর সভার মেয়র ফজলুল রহমান, কুলাউড়া পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বড়লেখা পৌর মেয়র কামরান আহমদ চৌধুরী, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, বিশ্বনাথ পৌর সভা মেয়র মুহিবুর রহমান, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, কানাইঘাট পৌর মেয়র লুৎফুর রহমান, বিয়ানীবাজার প্যানেল মেয়র সয়ফুল আলম, হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিম ও দিরাই পৌর মেয়র বিশ্বজিৎ ঘোষসহ বিভিন্ন পৌরসভার কাউন্সিলারবৃন্দ।