বাসস
  ০৯ মে ২০২৩, ২১:৫৯

নির্বাচনী প্রচারণায় নেমেছেন মেয়র প্রার্থী আজমত উল্লাহ খান

গাজীপুর, ৯ মে, ২০২৩ (বাসস) : গাজীপুর সিটি কর্পোরেশন (জিসিসি) নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ পেয়েই প্রচারণায় নেমেছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান। 
আজ মঙ্গলবার সকালে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে আজমত বলেন, দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আমি এই মুহূর্ত থেকে আমার প্রচারণা শুরু করলাম। আগামী ২৫ মে অনুষ্ঠিত নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকার বিজয় সুনিশ্চিত করতে আওয়ামী লীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে।   
তিনি আরো বলেন, দুর্নীতিমুক্ত ও জবাবদিহিতামূলক-স্বচ্ছ সিটি প্রশাসন গড়ে তোলাই হচ্ছে আমার লক্ষ্য। আমাদের এই নগরীকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট একটি পরিচ্ছন্ন নগরে পরিণত করার জন্য উদ্যোগ নেয়া হবে। পরিবেশের ভারসাম্য রক্ষায় অধিক পরিমাণ পরিবেশবান্ধব বৃক্ষ রোপণ করা হবে। এই অঞ্চলের শ্রমিকদের কল্যাণে একটি করে ডে কেয়ার সেন্টার করা হবে। 
নির্বাচন কমিশন ও জেলা নির্বাচন কার্যালয়ের তথ্যানুযায়ী, গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৮৪ হাজার ৩৬৩। এর মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৯৪ হাজার ৫৩৩, নারী ভোটার ৫ লাখ ৮৯ হাজার ৮১২ এবং তৃতীয় লিঙ্গের ভোটার সংখ্যা ১৮ জন।