বাসস
  ২২ মে ২০২৩, ১৭:৪১

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ঝালকাঠিতে আমুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল  

ঝালকাঠি, ২২ মে, ২০২৩ (বাসস): প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।
আজ সোমবার  বেলা ১১টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বিক্ষোভ মিছিল নেতৃত্ব দেন।
সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতবাদে ষড়যন্ত্রকারীদের বিচারের দাবি জানানো হয়।
সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সহসভাপতি খান আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মজিবুল হক আকন্দ, নরুল আমিন সুরুজ ও তরুন কর্মকার,সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ,জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির, জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধূসহ আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ।
পরে ঝালকাঠিতে ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন করেন আমির হোসেন আমু। এ সময় শহরে অনুষ্ঠিত হয় মোটরশোভাযাত্রা। সদর উপজেলা পরিষদ চত্বর থেকে মোটরশোভাযাত্রাটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সদর উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
সভায় আমির হোসেন আমু বলেন, ভূমি অফিসের এখন আর মানুষকে হয়রানি হতে হবে না। অফিসে না গিয়েই অনলাইনে ভূমি উন্নয়ন কর, ই-নামজারি, খতিয়ান সংগ্রহ, নকশা ডাউনলোড,সহ সব ধরণের সেবা পাওয়া যাবে। 
ঝালকাঠির সহকারী কমিশনার (ভূমি) রিফাত আরা মৌরির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল,জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির প্রমুখ।